এমজেএসকেএস বিদ্যানিকেতনের ক্রীড়া ও পুরস্কার বিতরণ


হাইমচর ব্যুরো
হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের এমজেএসকেএস বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার বেলা ১২টায় এমজেএসকেএস বিদ্যানিকেতন মাঠে মোল্লা কান্দি যুব সংঘর সভাপতি রেজাকুল হায়দারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
এসময় তিনি বলেন, খেলাধুলার পাশাপাশি পড়ালেখারও মান বৃদ্ধি করতে হবে। খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সুশিক্ষার মাধ্যমে শিক্ষার্থীরা মানুষের মত মানুষ হিসেবে গড়ে উঠে। তাই এ প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে সহযোগিতা ও পরামর্শ নিয়ে পাশে থাকবে উপজেলা পরিষদ।
তিনি বলেন, আমাকে ভোট দিয়ে বিজয়ী করার মাধ্যমে আপনাদের দায়িত্ব শেষ হয়েছে। এখন আমার দায়িত্ব আপনাদের সেবা করার মাধ্যমে পাশে থাকা। আমি ডা. দীপু মনির নেতৃত্বে আপনাদের ঘরের দরজায় সেবা পৌঁছে দিবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়া, সাবেক ভাইস চেয়ারম্যান এসএম কবির, ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, সাবেক যুবলীঘ সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনিসহ চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।