কর্মসংস্থান সৃষ্টি ও বেকারত্ম দূরীকরণে চাঁদপুর জেলা পরিষদ কাজ করে যাচ্ছে : আলহাজ ওচমান গনি পাটওয়ারী


স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এবং সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠিত করতে হলে জাতিকে দারিদ্র্য ও বেকারমুক্ত করতে হবে। বিশেষ করে নারীকে আত্মনির্ভরশীল ও কর্মমুখী করতে হবে। সেই লক্ষ্যেকে সামনে রেখে কর্মসংস্থান সৃষ্টি ও বেকারত্ম দূরীকরণে চাঁদপুর জেলা পরিষদ কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে অসহায় ও দরিদ্র নারীদের মধ্যে ব্যাপক হারে সেলাই মেশিন বিতরণ করা হচ্ছে। তিনি গতকাল সোমবার সকালে চাঁদপুর জেলা পরিষদে অসহায় ও দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণকালে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) আবদুল মান্নান, জেলা পরিষদ সদস্য মো. মুকবুল হোসেন মিয়াজী, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আবদুল হালিম, উপ-সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, সার্ভেয়ার নাছির উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, জেলা পরিষদ সদস্য মো. মুকবুল হোসেন মিয়াজীর বরাদ্দ থেকে ৩০ জন নারীর মাঝে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের বরাদ্দ থেকে এ বছর বিপুলসংখ্যক সেলাই মেশিন বিতরণের কর্মসূচি হাতে নেয়া হয়েছে।