চাঁদপুর জেলা পরিষদ ধাপে ধাপে আত্মনির্ভরশীল প্রতিষ্ঠানে পরিণত হচ্ছে : আলহাজ ওচমান গনি পাটওয়ারী


স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, চাঁদপুর জেলা পরিষদ ধাপে ধাপে আত্মনির্ভরশীল প্রতিষ্ঠানে পরিণত হচ্ছে। নিজস্ব সম্পদের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে আয় বৃদ্ধির উপর গুরুত্ব দিচ্ছি আমরা। এর অংশ হিসেবে হাজীগঞ্জ পৌর বাজার ও চাঁদপুর সদরের বাবুরহাট বাজারে দু’টি বহুতলবিশিষ্ট আধুনিক মার্কেট নির্মাণের কাজে হাত দেয়া হয়েছে। এ দু’টি মার্কেট চালু হলে জেলা পরিষদের বার্ষিক আয় অনেক বেড়ে যাবে। পাশাপাশি জেলা পরিষদের মালিকানাধীন অব্যবহৃত ও অবৈধ দখলে থাকা সম্পত্তি লিজ প্রদানের মাধ্যমেও আয় বাড়ানো হয়েছে। বাড়তি এই আয় দিয়ে আগের চেয়ে আরো বেশি করে জনকল্যাণ ও জনসেবামূলক প্রকল্প গ্রহণ করা হচ্ছে। তিনি গত রোববার সকালে চাঁদপুর জেলা পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা পরিষদ সচিব প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) আবদুল মান্নানের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সহকারী প্রকৌশলী আবদুল হালিম, উপ-সহকারী প্রকৌশলী ইকবাল হোসেন, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর মাস্টার, মো. আল-আমিন ফরাজী, নূরুল ইসলাম পাটওয়ারী, মো. মুকবুল হোসেন মিয়াজী, মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, মো. বিল্লাল হোসেন, মো. জুবায়ের হোসেন, তুহিন হোসেন, এসএম আল মামুন সুমন, মহিলা সদস্য ইয়াছমিন, খোদেজা রহমান, রওনক আরা রত্না, জোবেদা বেগম খুশি, ফেরদৌসী আক্তার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান সহকারী মো. মজিবুর রহমান, একাউনটেন্ট ইকবাল হোসেন, সার্ভেয়ার নাছির উদ্দিনসহ জেলা পরিষদের বিভিন্ন শাখার প্রধান।