চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের মাসিক সভা


স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের মাসিক সভা শুক্রবার দুপুরে সদর উপজেলা বাগাদী চৌরাস্তায় অবস্থিত চাঁদপুরজমিন পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সংবাদপত্র সম্পাদক পরিষদের বার্ষিক বনভোজন, নিয়মিত মাসিক সভা এবং পত্রিকার বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ব্যাপক আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় সংগঠনের সভাপতি ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সংগঠনের সহ-সভাপতি ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, দৈনিক দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার প্রধান সম্পাদক কে এম মাসুদ, সাপ্তাহিক ফরিদগঞ্জ কণ্ঠের সম্পাদক ও প্রকাশক মো. হাসান আলী, সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাপ্তাহিক নতুনের ঢাক পত্রিকার সম্পাদক মো. মহিউদ্দিন আল আজাদ, কচুয়া কণ্ঠের সম্পাদক ও প্রকাশক মো. হাবিব উল্ল্যাহ (হাবিব), সাপ্তাহিক আমাদের অঙ্গিকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক শরীফ মো. আশ্রাফুল হক, সাপ্তাহিক মতলব কণ্ঠের সম্পাদক ও প্রকাশক গোলাম সরওয়ার সেলিম, সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূরুন্নবী নোমান, সাপ্তাহিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন।
সভার শুরুতে সম্পাদক পরিষদে যোগদান করায় সংগঠনের পক্ষ থেকে সাপ্তাহিক আমাদের অঙ্গিকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক শরীফ মো. আশ্রাফুল হক, সাপ্তাহিক মতলব কণ্ঠের সম্পাদক ও প্রকাশক গোলাম সরওয়ার সেলিম, সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূরুন্নবী নোমান, সাপ্তাহিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।