চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটির সভা

যারা টেক্স দিচ্ছে না তাদের বিরুদ্ধ অচিরেই ব্যবস্থা : পৌর মেয়র


স্টাফ রিপোর্টার
চাঁদপুর পৌরসভার নগর সমম্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পৌর পাঠাগারে সভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।
তিনি তার বক্তব্যে বলেন, সারা দেশের মধ্যে চাঁদপুর পৌরসভা সবদিক থেকে অনেক উন্নত। ইতোমধ্যে পৌর এলাকায় পানিসহ অন্যান্য যেসব সমস্যা ছিলো তা অনেকটাই সমাধান হয়ে গেছে। বাকি কাজগুলোও পার্যায়ক্রমে সমাধান করা হবে। শহরের যানজট নিরসনে ইতিমধ্যে ফুটপাত উচ্ছেদ করে রাস্তা বর্ধিত করনের কাজ চলছে।
তিনি আরো বলেন, পৌর এলাকা থেকে আমারা প্রায় ৯৫ ভাগ এরও বেশী টেক্স আদায় করতে সক্ষম। কিন্তু কিছুসংখ্যক লোক রয়েছে যারা সামর্থ থাকা সত্বেও ইচ্ছে করে টেক্স দিচ্ছে না। আমরা তাদের বিরুদ্ধ অচিরেই ব্যবস্থা নিবো। প্রয়োজনে ম্যাজিস্ট্রেট নিয়ে তাদের বাড়ি থেকে আসবাবপত্র ক্রোক করে আনবো। আসুন আমরা সবাই মিলে পৌর এলাকার উন্নয়নে কাজ করি। যাতে বাকি কাজগুলো আমরা সমাধান করতে পারি।
পৌরসভার প্রসাশনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্যে রাখেন কমিটির সদস্য ও চাঁদপুর চেম্বারের সভাপতি আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা ক্যাব সভাপতি জীবন কানাই চক্রবর্তী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, পৌর কর্মচারি সংসদের সভাপতি আব্দুর রশিদ সর্দার, জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, চাঁদপুর চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পৌর মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছসহ অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া। সভায় চাঁদপুর পৌরসভার সব কাউন্সিলররা উপস্থিত ছিলেন।