চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি আক্তারুজ্জামান বাবুলের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার
চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি, প্রখ্যাত পাট ব্যবসায়ী মরহুম রোটারিয়ান জয়নুল আবেদীনের দ্বিতীয় ছেলে চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি আক্তারুজ্জামান বাবুল গত ১৪ অক্টোবর সকাল সাড়ে ৮টায় তাঁর মুন্সেফপাড়াস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও ছয় ভাইসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
গত সোমবার বাদ মাগরিব চাঁদপুর শহরের হাসান আলী হাই স্কুল মাঠে তাঁর জানাজা শেষে পৌর গোরস্থানে তাকে দাফন করা হয়। তাঁর আকস্মিক মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে আসে।
চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি আক্তারুজ্জামান বাবুলের মৃত্যুতে ক্লাবের সদস্যদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন সভাপতি রোটারিয়ান শেখ মঞ্জুরুল কাদের সোহেল ও সাধারণ সম্পাদক রোটারিয়ান অ্যাড. শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন। এক শোক বার্তায় তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
অপর এক শোকবার্তায় আক্তারুজ্জামান বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক ও চাঁদপুর রোটারী ক্লাবের ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।