ডা. জে আর ওয়াদুদ টিপুর সাথে মতলব উত্তর আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাত


মতলব উত্তর ব্যুরো
শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি’র ভাই ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপুর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। গত সোমবার মতলব উত্তরের বদরপুর হযরত শাহ সোলেমান লেংটার মেলায় যাওয়ার সময় সুজাতপুর বাজারে এক সাক্ষাতে মিলিত হয় নেতৃবৃন্দ। পরে ডা. জে আর ওয়াদুদ টিপুর সাথে উপস্থিত নেতাকর্মীরা কুশল বিমিনয় করেন।
সংক্ষিপ্ত বক্তব্যে ডা. জে আর ওয়াদুদ টিপু বলেন, মতলব উত্তর উপজেলা নেতৃবৃন্দ আজকে আমাকে অনেক সম্মান জানালেন আমি কৃতজ্ঞ। আপনারা যেকোন প্রয়োজন মনে করলে আমার কাছে যাবেন, আমাকে স্মরণ করবেন। সুখে দুঃখে আমি আপনাদের পাশে সব সময় থাকবো। আমার জন্য সবাই দোয়া করবেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুল রহমান টুটুল, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, যুগ্ম-সাধারন সম্পাদক সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, সদস্য কাজী মিজান, চাঁদপুর জেলা যুবলীগ নেতা সাখাওয়াত গাজী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন সরকার, ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন, সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান, দূর্গাপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মমিন দেওয়ান, আ’লীগ নেতা খাজা আহমেদ, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক নূরুল আমিন পাটোয়ারী, যুবলীগ নেতা মাইনুদ্দিন সরকার, রিপন মিয়া, দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হাশেম রিপন, ছাত্রলীগ নেতা সজিব প্রমুখ।
সাক্ষাত অনুষ্ঠান শেষে ডা. জে আর ওয়াদুদ টিপু শাহ্ সোলেমান লেংটার ওরশে যোগদান করেন। সোলেমান লেংটার মাজার জিয়ারত শেষে খাদেম মতিউর রহমান লাল মিয়ার সাথে সৌজন্য সাক্ষাত করেন ও রাতের ভোজ শেষে মেলা পরিদর্শন করেন।