নারায়ণপুর পপুলার বালিকা উবিতে মা সমাবেশ

মতলব দক্ষিণ ব্যুরো
মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি ও জেএসসি পরীক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে এসএসসি ও জেএসসি পরীক্ষার্থীদের অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও অভিভাবকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তারের সভাপতিত্বে ও শিক্ষক মাঈনুল ইসলাম টিপুর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মবিন সুজন প্রধান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মো. হারুন অর রশিদ পাটোয়ারী, বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অডিট অফিসার ও কালিকাপুর আদর্শ দাখিল মাদ্রাসা সভাপতি এমএ কাইয়ুম কিরন মজুমদার প্রমুখ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক ফারজানা ইসলাম, মো. মনির হোসেন, মো. রুবেল হোসেন এবং অভিভাবক মো. লোকমান হোসেন প্রধান।
এসময় উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, জয়যাত্রা টেলিভিশনের মতলব প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিব, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. আলমগীর হোসেন পাটোয়ারী, মো. মনির হোসেন, মো. আলমগীর হোসেনসহ অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

২১ জুলাই, ২০১৯।