পৌর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের প্রস্তুতি সভা

চাঁদপুর পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে


স্টাফ রিপোর্টার
চাঁদপুর পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে পৌর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহলম মিয়া।
বক্তরা বলেন, আওয়ামী লীগ ত্যাগের মধ্য দিয়ে জন্ম। আওয়ামী লীগের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে রাজনীতি করে। নেতা-কর্মীরা কখনো দলের স্বীধান্তের বাহিরে যায় না। চাঁদপুর পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে আজকের প্রস্তুতি সভায় প্রস্তাবিত স্বীধান্তগুলো নিয়ে কেন্দ্রিয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সাথে পরামর্শ করা হবে। তারা বর্ধিত সভার জন্য যে স্বীধান্ত এবং তারিখ নিধারণ করবেন সেই আলোকে পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা করা হবে।
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি হাজী আবুল কাশেম গাজী, যুগ্ম-সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মিন্টু, হুমায়ুন কবির খান, কোষাধক্ষ্য ওমর পাটওয়ারী, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. দেবাশীষ কর মধু, শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরল ইসলাম মঞ্জু, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. আমির উদ্দিন মন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নূর নবী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিষয়ক সম্পাদক মনসুর জিলানী, বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক কবির পাটওয়ারী, ধর্ম বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাড. লোকমান, সহ-দপ্তর সম্পাদক মজিবুর রহমান মজু, সদস্য শাহাদাত হোসেন মানিক, সেলিম মিয়াজী, তপন চন্দ্র, স্বপন বঞ্জ, আলমগীর ভূঁইয়া, মাহাবুব খান, মোজাহের হোসেন টিপু, মাহাবুব আখন, বাবুল বিশ্বাস, আবুল কালাম, রেজয়ানুর রহমান রিজু পাটওয়ারী, বাবুল পাটওয়ারী, আব্দুস ছাত্তার মিয়া, রোকন মিয়াজী, নজরুল ইসলাম, নাছির খান প্রমুখ।