ফরিদগঞ্জে এমএ হান্নানের যাকাতের কাপড় বিতরণ


মো. মশিউর রহমান
ফরিদগঞ্জে বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ এমএ হান্নানের যাকাতের কাপড় বিতরণ করা হয়েছে।
এমএ হান্নান কাপড় বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রীর সুচিকিৎসার ব্যবস্থা ও তাকে ঈদের আগে মুক্তি দেওয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানাই। তিনি তারেক জিয়াসহ বিএনপির সব নেতাকর্মীদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও আটক নেতাকর্মীদের মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের মাধ্যমে জনগণের মত প্রকাশের অধিকার খর্ব করা হয়েছে। গণতন্ত্র আজ নির্বাসিত। জেল, জুলুম দিয়ে মানুষের মুখ বেশিদিন বন্ধ করা যাবে না। তিনি বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান করেন। তিনি উপস্থিত সকলের নিকট দোয়া চেয়ে বলেন, আপনাদের ভালবাসায় অতীতে মত, ভবিষ্যতে ও আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাল¬াহ।
রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গরিব, অসহায়, দুঃস্থদের মাঝে তার যাকাতের কাপড় বিতরণ করেন। গতকাল রোববার উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে, দুপুর ১২টায় ৫ শ’ দুঃস্থদের মাঝে এ যাকাতের কাপড় বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও ৩নং ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, বিএনপি নেতা খসরু মোল¬া, সাবেক ছাত্রনেতা আরিফুর রহমান (আরিফ পাটওয়ারী), যুবদল নেতা মাসুদুর রহমান, আমির হোসেন মুন্সী, তোফায়েল, হুমায়ুন কবীর টিপু, ইউপি সদস্য ও বিএনপি নেতা জহিরুল ইসলাম (জহির), খোরশেদ আলম পাল, লিটন মেম্বার, গাজী আজিজুর রহমান (আজাদ গাজী), আলমগীর হোসেন প্রমুখ। এছাড়া স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।