ফরিদগঞ্জে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন


মানুষের সেবা করলে দোয়া পাওয়া যায়
…………………………..সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান
মো. মমিন হোসেন
‘স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার’ শ্লোগানকে সামনে রেখে গতকাল মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।
র‌্যালিতে অংশগ্রহণ করেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মমতা আফরিন, পৌর মেয়র মো. মাহফুজুল হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর আলম শিপন, থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, ফরিদগঞ্জ সরকারি হাসপাতালের আরএমও ডা. আসাদুজ্জামান জুয়েল, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম কন্ট্রেক্টর, আওয়ামী লীগ নেতা খাজে আহম্মদ মজুমদার, মাসুদ আলম আয়াত, মহিউদ্দিন রিমন প্রমুখ।
র‌্যালি শেষে সংসদ সদস্য হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে রোগীদের শারীরিক খোঁজ-খবর নেন। তিনি রোগীদের হাসপাতালে সঠিকভাবে সেবা দেয়ার জন্য হাসপাতালের কর্মরত ডাক্তার ও সহকারীদের নির্দেশ দেন।
এসময় তিনি বলেন, মানুষের সেবা করলে মানুষের দোয়া পাওয়া যাবে, বর্তমান সরকার গরিব ও অসহায়সহ সব শ্রেণির মানুষের চিকিৎসা সেবার লক্ষ্যে উন্নয়ন করে যাচ্ছে। তিনি আরো বলেন, হাসপাতালে রোগীরা সেবা নিতে এসে যেন কোন প্রকার দালালদের মাধ্যমে হয়রানিতে পড়তে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।