ফরিদগঞ্জে রাধাষ্টমীর উৎসব


ফরিদগঞ্জের উন্নয়ন কর্মকা- করে যাবো………………. মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ ব্যুরো
গত শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ লক্ষ্মীনারায়ন জিউর আখড়ায় ইসকন আয়োজিত রাধাষ্টমীর উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, ৯ মাস হলো আমি সংসদ সদস্য হিসেবে কাজ করছি। আমি আপনাদের কথা দিচ্ছি আমি আমার সবকিছু দিয়ে ফরিদগঞ্জ উপজেলার উন্নয়ন কর্মকা- করে যাবো। ইতোমধ্যেই এই কয়দিনে বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নের বরাদ্দ দিয়েছি। আমার কর্মকালে আশা করছি উপজেলা সদরের কেন্দ্রীয় মন্দিরসহ সব মন্দিরের কোন কাজ বাকি থাকবে না।
তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। আমরা একে অন্যে বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়ি। আমরা যে যার ধর্ম পালন করি না কেন উৎসব সবার জন্য। তাই আজকের এই রাধাষ্টমী উৎসবে আপনাদের সাথে আনন্দ ভাগাভাগি করতে উপস্থিত হয়েছি।
ইসকন ফরিদগঞ্জ শাখার সভাপতি দিলীপ কুমার দাসের সভাপতিত্বে এবং সহ-সভাপতি লিটন কুমার দাসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন ইসকন সম্পাদক গুরু করুনানিধি দাস গনেশ।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, আওয়ামী লীগ নেতা খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ শর্মা, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. পরেশ চন্দ্র পাল, সাধারণ সম্পাদক তপন মজুমদার, যুবলীগ নেতা পাবেল পাটওয়ারী ও সজীব আহম্মদ।

০৮ সেপ্টেম্বর, ২০১৯।