বাকিলায় ওয়ার্ড আ.লীগের সম্মেলন সম্পন্ন

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে বাকিলা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার ওয়ার্ড আওয়ামী লীগের সদস্যদের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে এবং ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় (ভোট গ্রহণ) মাধ্যমে এ তিনটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রতিনিধি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য হিসেবে উপস্থিত থেকে সম্মেলন কার্যক্রম পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. সেলিম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ আহম্মদ খসরু।
স্থানিয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিত্বে এ দিন সকালে ছয়ছিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের উপস্থিতি এবং অংশগ্রহণে সভাপতি পদে মো. খোরশেদ আলম এবং সাধারণ সম্পাদক পদে মো. মজিবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
দুপুরে বাখরপাড়া মডেল একাডিম মাঠে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের উপস্থিতি এবং অংশগ্রহণে সভাপতি পদে মো. মানিক হোসেন মিয়াজী এবং সাধারণ সম্পাদক পদে মো. আব্দুল কাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
বিকালে উত্তর শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে শেখ কামাল এবং সাধারণ সম্পাদক পদে মো. সোলাইমান বাবলু নির্বাচিত হয়েছেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের পরিচালনায় সম্মেলনগুলোতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী ও বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অমল কান্তি ধর, সাধারণ সম্পাদক প্রার্থী রবিউল আলম অরুন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইনুদ্দিন মিয়াজী, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমসহ ইউনিয়ন এবং ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।