মতলব মডেল সপ্রাবিতে ২২ শিক্ষার্থীর ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

মেহেদী হাসান সরকার
মতলব দক্ষিণ উপজেলা সদরের ১১১নং মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২৩ শিক্ষার্থী বৃত্তিলাভ করেছে। এর মধ্যে ২২ জন ট্যালেন্টপুলে ও ১ জন সাধারণ গ্রেডে বৃত্তিলাভ করেছে।
এরা হচ্ছেন- ট্যালেন্টপুলে মো. ইশরাক বিন জাহান, ইশতিয়াক আহমেদ শাফিন, মো. রাইয়ান বিন হাসান (দ্বীন), জিহাদ, আদিব আদনান, মাহমুদ হাসান, মুনতাছির আহমেদ, খায়রুল হক তাজিম, তাহসান আল আজিজ, আদনান সরকার সামির, খায়রুল হাসান রনি, মো. মেহেদী হাসান মাহী, সুমাইয়া, কানিজ সুমাইয়া, কারিমা আহমেদ, সাদিয়া ইসলাম রুবাইয়া, আফিয়া হোমায়েরা মীম, নুসরাত জাহান চৈতী, মুহাইমিনা ইসলাম দিবা, রুবাইয়া আহমেদ ঐশি, ফাতেমা আক্তার ও রেহানা আক্তার এবং সাধারণ গ্রেডে ইসরাত জাহান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম শেফা জানান, এ বছর প্রাথমিক বৃত্তি পরীক্ষায় উপজেলার মধ্যে মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সর্বোচ্চ ট্যালেন্টপুলে বৃত্তিলাভ করেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম শেফা এ ফলাফলের জন্য বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কাউন্সিলর কিশোর কুমার ঘোষসহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।