মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে আ.লীগকে বিজয়ী করতে হবে

শাহরাস্তি উপজেলা আ.লীগের বিশেষ বর্ধিত সভায় মেজর রফিক

নোমান হোসেন আখন্দ
বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ও মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওযামী লীগকে আবারো বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ ও নৌকার জন্য নিবেদিতপ্রাণ নেতা-কর্মীরা রাগ-অভিমান রাখতে পারে না। আমাদের সমাজে ভাইয়ে, ভাইয়ে ঝগড়া-বিবাদ হয়, এটা কোন বিষয় না। আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।
একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল সোমবার সকাল ১০টায় মেহের ডিগ্রি কলেজ মিলনায়তনে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, শাহরাস্তি পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ আহ্বায়ক হাজি আবদুল লতিফ, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক নাসরিন জাহান চৌধুরী শেফালী।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সহ-সভাপতি গোলাম মোস্তফা, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান মনজুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, মাহফুজুল কবির, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক সোহেল হোসেন প্রমুখ।