শাহরাস্তিতে ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিল

জনগণের কল্যাণে যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত
…………….. এএসপি শেখ মো. রাসেল

শাহরাস্তি ব্যুরো
শাহরাস্তি থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে মাসিক ওপেন হাউজ ডে, কমিউনিটি পুলিশিং সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকাল ৪ টায় শাহরাস্তি থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।
শাহরাস্তি উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অধ্যক্ষ এমএ আউয়াল মজুমদারের সভাপতিত্বে এবং থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়ালের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র এএসপি (কচুয়া সার্কেল) শেখ মো. রাসেল।
তিনি তার বক্তব্য বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, জঙ্গিবাদ যে কোন অপরাধ আপনাদের নজরে আসলে সাথে সাথে পুলিশকে জানান। আপনাদের সহযোগিতায় জনগণকে সার্বিক নিরাপত্তা ও সহায়তায় পুলিশ বাহিনীর সদস্যরা নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করছে। সর্বোপরি জনগণের কল্যাণে যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ বাহিনী সর্বদা প্রস্তত রয়েছে। সেজন্য কমিউনিটি পুলিশিং সদস্যদের আরো দায়িত্বশীল ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহআলম, কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক অ্যাড. মো. ইলিয়াছ মিন্টু, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সাবেক উপজেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক আবদুল মান্নান মোল্লা, পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি নুর মোহাম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক আবদুল মান্নান বেপারী, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ, কমিউনিটি পুলিশিং নেতা ডা. মাহবুব আলম, ডা. আ. রাজ্জাক, আজিজুর রহমান মানিক, সাংবাদিক কামরুজ্জামান সেন্টু প্রমুখ।
ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিলে কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, থানার কর্মকর্তাবৃন্দ ও মুসল্লিরা উপস্থিত ছিলেন।