শাহরাস্তিতে গ্রীষ্মকালীন ক্রীড়ার সমাপনী ও পুরস্কার বিতরণ


শাহরাস্তি ব্যুরো
শাহরাস্তিতে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি গ্রীষ্মকালীন ক্রীড়ার সমাপনী ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার মেহের উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। শাহরাস্তি পৌর মেয়র হাজি আ. লতিফের সভাপতিত্বে ও মেহার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদ উল্ল্যাহ চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল, প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ৪৮ তম ক্রীড়ার সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ চৌধুরী, একাডেমিক সুপারভাইজার সোহেল রানা তালুকদার, মেহের ডিগ্রি কলেজ ও মেহের উবির সভাপতি শাহাবুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, নিজমেহার মডেল পাইলট উবির প্রধান শিক্ষক ও ৪৮তম মাধ্যমিক ক্রীড়ার অর্থ সম্পাদক রতন কান্তি দও, শাহরাস্তি সরকারি বহুমুখী উবির প্রধান শিক্ষক ইমাম হোসেন, মেহার উবির প্রধান শিক্ষক সঞ্জিত কুমার সরকার। সার্বিক সহযোগিতায় ছিলেন নিজমেহার মডেল পাইলট উবির শিক্ষক মো. আক্তার হোসেন।
৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়ার ফুটবলে মেহার উচ্চ বিদ্যালয় ২-০ গোলের ব্যবধানে ইছাপুরা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলার বিভিন্ন ইভেন্টে বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

১০ সেপ্টেম্বর, ২০১৯।