শাহ্রাস্তির বগৈড়ে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

শাহরাস্তি ব্যুরো
শাহ্রাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের উঘারিয়া মোল্লাদর্জ্জা সংলগ্ন বগৈড় গ্রামে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় এ ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের ভাইস চেয়্যারম্যান ও কুমিল্লা জোন প্রধান মো. মোশারফ হোসেন। তিনি বলেন, জনগণের আস্থা ও বিশস্বতায় ইসলামী ব্যাংক আজ জনগণের দোড়গোঁড়ায় সেবা পৌঁছে দিচ্ছে। সাধারণ জনগণ আজ নির্বিঘেœ তাদের আমানতের টাকা লেনদেন করছেন। সরকারের ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অনলাইন সেবার মাধ্যমে জনগণকে তাদের কাঙ্খিত সেবা পৌঁছে দিচ্ছে। সে লক্ষ্যে প্রতিনিয়তই ইসলামী ব্যাংকের পরিধি শাখা ও এজেন্ট শাখা বৃদ্ধি পাচ্ছে। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক শহিদ আহম্মেদের সভাপতিত্বে ও ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের পিন্সিপাল অফিসার মো. আবু নাঈমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী সামছুল হক বিপ্লব।
এসময় উপস্থিত ছিলেন চিতোষী পশ্চিম ইউপি চেয়্যারম্যান জোবায়ের কবির বাহাদুর, বিশিষ্ট ব্যবসায়ী মো. হুমায়ন কবির, মুক্তিযোদ্ধা রফিক আহম্মেদ ভূঁইয়া, শিক্ষক শেখ মুজিবুর রহমান, রাজনৈতিক ব্যক্তিত্ব এইচ এম সোয়েব দেওয়ান, প্রবাসী শামছুল হক মিয়াজী শামু, নোয়াখালি প্যারামেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ও এনপিসি ম্যাটস ডা. এম এ রহিম, আয়নাতলীর উবির প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, দোয়াভাঙ্গা এজেন্ট ব্যাংকিংয়ের সত্ত্বাধিকারী ফয়সাল মৃধা, রহিমানাগর সত্ত্বাধিকারী জসিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন সীমান্ত এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী কায়সার ইয়াছমিন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উঘারিয়া জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. ইউছুফ।