শের-ই-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন মতলবের শাহপরান

মতলব দক্ষিণ ব্যুরো
আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশনের উদ্যোগে সামাজিক অপরাধ মুক্ত আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ ও সচেতন নাগরিকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শেরে-ই-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন মতলব দক্ষিণ উপজেলার দলিল লিখক মো. শাহপরান। গত ৫ জুলাই ঢাকার রমনায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউশন সেমিনার হলের ২য় তলায় সম্মাননা প্রদান করা হয়।
আলোচনা সভায় আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশনের উপদেষ্টা মো. আতাউল্লাহ খানের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম-সম্পাদক এমএইচ আরমান চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ গণতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচারপতি সামছুল হুদা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএলডিপি চেয়ারম্যান আলহাজ নাজিম উদ্দিন আল আজাদ ও রাষ্ট্রপতির কার্যালয়ের সাবেক সচিব ভূঁইয়া সফিকুল ইসলাম।
অনুষ্ঠান শেষে সফল ও শ্রেষ্ঠ দলিল লেখক হিসেবে মো. শাহপরান শের-ই-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড ও সনদ লাভ করেন।
উল্লেখ্য, মো. শাহপরান দীর্ঘদিন যাবৎ চাঁদপুর জেলা দলিল লিখক সমিতির সহ-প্রচার সম্পাদক, মতলব দক্ষিণ উপজেলা দলিল লিখক সমিতির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার এ সাফল্যে মহান আল্লাহ তায়লার শোকরিয়া আদায় করেন এবং ভবিষ্যতে তার দায়িত্ব ও কর্তব্য যাতে সঠিক এবং সুন্দরভাবে পালন করতে পারেন সেজন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

১০ জুলাই, ২০১৯।