হাইমচরে এনটিভির র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠিত

হাইমচর ব্যুরো
হাইমচর উপজেলায় জনপ্রিয় ইলেক্ট্রনিক মিডিয়া এনটিভির ১৭ বছর পূর্তিতে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এনটিভির ১৭ বছর পূর্তি উপলক্ষে উপজেলার আলগী বাজারের র‌্যালি সহকারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বক্তব্যে বলেন, এনটিভি সারাবিশে^ একটি জনপ্রিয় ইলেক্ট্রনিক মিডিয়া। এখানে প্রতিটি সংবাদই বস্তুনিষ্টতার সাথে পরিবেশন করা হয়। আমি নিজেও এনটিভির সংবাদসহ নানা অনুষ্ঠানগুলো গুরুত্ব দিয়ে দেখি। আমি হাইমচরসহ গ্রামাঞ্চলের সংবাদগুলো গুরুত্ব সহকারে পরিবেশন করার জন্য এনটিভির সব কলাকুশলীদের কাছে অনুরোধ করছি।
গতকাল বুধবার হাইমচরে এনটিভির ১৭ বছর পূর্তিতে আলোচনা সভায় হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান মুকুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ আহম্মদ মাস্টার, আলগী দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক এম লতিফ প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ দেওয়ান, উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাচ্চু খানসহ স্থানীয় সাংবাদিকরা।

৪ জুলাই, ২০১৯।