হাইমচর কেভিএন উবিতে মিলাদ ও দোয়া


সুশিক্ষা অর্জন করে নিজেদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে
………নূর হোসেন পাটওয়ারী


সাহেদ হোসেন দিপু
হাইমচর উপজেলার কেভিএন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ও শিক্ষক মো. কামাল পাশার বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকাল ১০টায় কেভিএন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মিলাদ ও দোয়ায় বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. আতিকুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ছৈয়দ আহমেদ পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী।
এসময় তিনি বলেন, শিক্ষাই হবে তোমাদের জীবনের সর্ব শ্রেষ্ঠ অর্জন। তোমাদের সুশিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করতে হবে। একদিন তোমরাই হবে আগামী দিনের শ্রেষ্ঠ দেশপ্রেমিক ও সুনাগরিক। তোমাদের মাধ্যমেই জাতির ভাবমূর্তি সারাবিশ্বে উজ্জল হবে। এসময় তিনি আরো বলেন, কেভিএন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করে আসছে। এ বিদ্যালয়ের ভাল ফলাফলের ধারাবাহিকতা রক্ষায় তোমরাও ভালভাবে পড়া লেখা করে সুশিক্ষিত হওয়ার পাশাপাশি পিতা-মাতা, শিক্ষক এবং শিক্ষা প্রতিষ্ঠান এর মুখ উজ্জল করবে। বিগত দিনে আমি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা পরিষদ থেকে এবং আমি ব্যক্তিগত ভাবে সহযোগীতা করে আসছি। এ বিদ্যালয়ে বিগত দিনে যে সকল প্রতিশ্রুত দিয়েছি তা ডা. দীপু মনির সহযোগিতায় বাস্তাবয়ন করেছি। বিদ্যালয়ে যেসব সমস্যা রয়েছে তা অতিদ্রুত শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সহযোগিতা নিয়ে সমাধান করবো ইনশাআল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আমিন, বিদায়ী শিক্ষক মো. কামাল পাশা। বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক রাকিবুল হাসান ও মো. সফিকুর রহমান।
এসময় হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলমসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।