হাজীগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের সহায়তা


হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের হাওলাদার বাড়ির আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে নগদ টাকা, ঢেউটিন ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন। গতকাল রোববার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া দুর্ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি নগদ ৬ হাজার করে মোট ৪২ হাজার টাকা, ২ বান করে ১৪ বান ঢেউটিন ও সব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
দুর্ঘটনাস্থল পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানান। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম দিপু, স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ডা. অমল ধর, ইউপি সদস্য মো. আব্দুল হান্নানসহ সরকারি কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১০ মে রাতে বৈদ্যুতিক সর্ট-সার্কিটের আগুনে হাওলাদার বাড়ির খোরশেদ আলমের ১টি বসতঘর ও ১টি রান্নাঘর, ফারুকের ১টি বসতঘর ও ১টি রান্নাঘর, রফিকের ১টি বসতঘর, হারেছ হাওলাদারের ১টি বসতঘর, শাখাওয়াতের ২টি বসতঘর, নূরে আলমের ১টি বসতঘর ও লিয়াকতের ১টি বসতঘর পুড়ে যায়।