হাজীগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

খোকন বলির উপর হামলার প্রতিবাদে

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলির উপর অতর্কিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে হাজীগঞ্জ বাজারে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বের হয়ে হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ছাত্রলীগ নেতৃবৃন্দ পশ্চিম বাজারে কিউসি টাওয়ারের সম্মুখে মানববন্ধন করে।
গত শুক্রবার রাতে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের সভাপতি খোকন বলির উপর অতর্কিত হামলার প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে ছাত্রলীগ নেতৃবৃন্দ রাব্বিকে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানানো হয়। এসময় ছাত্রলীগের কর্মীরা রাব্বির বিরুদ্ধে শ্লোগান দিতে থাকেন।
মানববন্ধনে সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এ আর রহমান, জহির খান, সোহাগ, অর্ণব সাহা, হাবিব ও মমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক জুয়েল কাশারী, শাহাদাত কাজী ও রিয়াদ বলি, সাংগঠনিক সম্পাদক শরীফ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন জীবন কাজী ও ফয়সাল মাহমুদ বলি, প্রচার সম্পাদক শাহজালাল সরকার, উপ-প্রচার সম্পাদক সোলেমান মিয়া ও শাহজালাল সরকার সজিব প্রমুখ।
এছাড়া ছাত্রনেতা শাহপরান, লিটন, ইয়াছিন, ববি, হৃদয়, জীবন, দুলাল ও হাসিমসহ হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ, হাজীগঞ্জ ডিগ্রি কলেজ, হাজীগঞ্জ পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের কয়েক শতাধিক নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শুক্রবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলির উপর অতর্কিত হামলার ঘটনায় ছাত্রলীগের দু’গ্রুপে (খোকন বলি ও রাব্বি) সংঘর্ষের ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেনের নেতৃত্বে হাজীগঞ্জ থানা পুুুলিশ ও অতিরিক্ত পুুুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।