হাজীগঞ্জে পিকআপ ও সিএনজি সংঘর্ষে হতাহত ৫


এস.এম চিশতী
হাজীগঞ্জে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মো. শহিদুল ইসলাম (২৫) নামের এক যাত্রী নিহত হয়েছে। গতকাল রোববার রাতে পৌরসভাধীন হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের রান্ধুনীমুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি চালকসহ আরো ৪ যাত্রী আহত হয়েছে।
নিহত শহিদুল ইসলাম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা গ্রামের মো. বাচ্ছু মিয়ার ছেলে এবং লক্ষ্মীপুর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র। এদিকে নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে হাজীগঞ্জ থানা পুলিশ।
জানা গেছে, গতকাল রোববার বাদ মাগরিব হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের রান্ধুনীমূড়া এলাকায় মিনি ট্রাকের (পিকআপ) সাথে যাত্রীবাহী সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান যাত্রী শহীদুল ইসলাম এবং সিএনজি চালকসহ আহত হন অপর তিন যাত্রী। ঘটনার পরপরই পিকআপ গাড়িটি পালিয়ে যায়।
দুর্ঘটনাস্থলে নিহত শহিদুলের আত্মীয় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এম এ মমিন পাটোয়ারী জানান, শহিদুল ব্র্যাকে চাকরি করেন। গত বৃহস্পতিবার ছুটিতে বাড়িতে যায় সে এবং আজ (রোববার) ছুটি শেষে চাকরিতে যোগদানের উদ্দেশ্যে শাহরাস্তি উপজেলার ওয়ারুক শাখায় আসছিলো। কিন্তু পথিমধ্যে দুর্ঘটনায় শিকার হয়ে মৃত্যুবরণ করে শহিদুল।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। আমরা আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।