হাজীগঞ্জে সদর (পূর্ব শাখা) ও বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন

হাজীগঞ্জ ব্যুরো
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন (পূর্ব শাখা) ও বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির কার্যকরী কমিটির অনুমোদন দিয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক মোজাম্মল হক চৌধুরী মহন। গত ৩০ জুন সদর ইউনিয়ন (পূর্ব শাখা) ও বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির ৭১ সদস্যবিশিষ্ট এ কার্যকরী কমিটির অনুমোদন দেন তিনি।
এর আগে গত এপ্রিল মাসে কালচোঁ উত্তর ইউনিয়নে থেকে শুরু হয়ে পর্যায়ক্রমে উপজেলার সব ইউনিয়নে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনগুলো প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক।
স্ব-স্ব ইউনিয়ন বিএনপির সভাপতিদের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ইঞ্জি. মমিনুল হক স্থানীয় নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় এবং কমিটি গঠনকল্পে তাদের মতামত গ্রহণ করে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করে বলেন, আগামি দিনে আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত এবং কেন্দ্রের নির্দেশনার অপেক্ষায় থাকতে হবে।
সদর ইউনিয়ন (পূর্ব শাখা) বিএনপির অনুমোদিত কমিটির সভাপতি হলেন- তাজুল ইসলাম পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি ফারুকুল ইসলাম কিরন, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর রহমান ও সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন।
বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির অনুমোদিত কমিটির সভাপতি হলেন- সাইফ উল্যাহ্, সিনিয়র সহ-সভাপতি আশরাফ উদ্দিন গাজী, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ফরাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান মেম্বার।

১০ জুলাই, ২০১৯।