হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মিরন কাজী

শান্তিপূর্ণ পরিবেশে উপ-নির্বাচন সম্পন্ন



মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সির পদের উপ-নির্বাচনে মুরাদ হোসেন মিরন কাজী নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি উট পাখি প্রতীকে ৮শ’ ৩১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাজি মো. কবির হোসেন ডালিম প্রতীকে পেয়েছেন ৭৭৪ ভোট ও মো. দেলোয়ার হোসেন টেবিল ল্যাম্প প্রতীকে পেয়েছেন ৬০৮ ভোট।
এদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল কেন্দ্রে কঠোর নিরাপত্তার মাধ্যমে সুুুুষ্ঠ ও শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনির নেতৃত্বে নিরাপত্তার দায়িত্ব পালন করে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।
উল্লেখ্য, গত বছরের ২৫ সেপ্টেম্বর নব-নির্বাচিত কাউন্সিলর কাজী দুলাল হৃদরোগ জনিত কারনে মৃত্যুবরণ করেন। তিনি ২৯ জুলাই উপ-নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন। শপথ গ্রহণের পর মাত্র এক মাসের মাথায় তিনি মারা যান। যার ফলে সোমবার (১৩ জানুয়ারি) উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।
এর আগে গত বছরের ৩১ মার্চ একই ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল কাশেম সর্দার অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করলে ২৯ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। যার ফলে ওই বছরের ২৯ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে কাজী দুলাল নির্বাচিত হয়েছিলেন।