আজ খেলবে প্রফেসর পাড়া কেসি ও চাঁদপুর ক্রিকেট একাডেমী


ক্রিকেট কোচিং সেন্টারের কাছে হেরে বিদায় নিলো পাইওনিয়ার ক্লাব
স্টাফ রিপোর্টার
চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লীগের পঞ্চম দিনের খেলায় জয়ের দেখা পেলো ক্রিকেট কোচিং সেন্টার। আর তাদের এ জয়ের দিনে লীগের দ্বিতীয় ম্যাচ হেরে বিদায়ের পথে পাইওনিয়ার ক্লাব। লীগের ৬ষ্ঠ দিনের আজকের রোববারের ম্যাচে খেলতে নামবে প্রফেসর পাড়া ক্রীড়া চক্র ও চাঁদপুর ক্রিকেট একাডেমী। আজকের ম্যাচে যদি ক্রিকেট একাডেমী জয়লাভ করে তাহলে এ দলটি সুপার ফোরে যাওয়ার ক্ষেত্রে এগিয়ে থাকবে। অপরদিকে আজ যদি কোন কারনে প্রফেসর পাড়া হেরে যায় তাহলে তাদেরও লীগের প্রথম পর্ব থেকে বিদায় নিতে হবে।
জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপ-কমিটির ব্যবস্থাপনায় এ লীগে অংশ নিয়েছে ৮টি দল। লীগের প্রথম পর্বে ৮ টি দলকে ২টি গ্রুপে ভাগ করে দেয়া হয়েছে। ২৭ এপ্রিল অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লীগের খেলায় টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাইওনিয়ার ক্লাব। তারা ৪৮ ওভার ৩ বওে সবক’টি উইকেট হারিয়ে ১৬৩ রান করে। ব্যাট হাতে দলের পক্ষে সেন্টু ৬২ বলে ৪৬ ও হৃদয় ৫৭ বলে ৫০ রান করে। বোলিয়েং ক্রিকেট কোচিংয়ের পক্ষে ঢাকার কলাবাগানের খেলোয়াড় কামরুল হোসেন ৯ওভার ৩ বলে ৩৭ রানের বিনিময়ে ৬টি উইকেট নেন।
ক্রিকেট কোচিং সেন্টার ১৬৪ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ২৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের টার্গেটে পৌঁছে যান। ব্যাট হাতে ক্রিকেট কোচিংয়ের রনি ফয়সাল ৫২ বলে ৮৪ ও রাব্বি ৩৯ বলে ২৫ রান করেন। ক্রিকেট কোচিং সেন্টার তাদের দ্বিতীয় ম্যাচটি ৬ উইকেটে জয় পায়।
দু’দলে অংশ নেয়া ক্রিক্রেটাররা হলো : ক্রিকেট কোচিং সেন্টার- মেহেদী হাছান, তোফায়েল, কামরুল, রনি ফয়সাল, নোমান, রাফি, ফারুক, বাবু, প্রতীক, সাব্বির, অমি ও রাসেল।
পাইওনিয়ার ক্লাব- তুহিন, সুমন, জামিল, সায়েম, সেন্টু, হৃদয়, জিকু, নিপু, আনোয়ার , তরিকুল, রাহাদ, নিহাল, আরমান, শুভ ও রাব্বি।