উপজেলা চেয়ারম্যানের সাথে হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

সততা এবং স্বচ্ছতার ভিত্তিতে উপজেলা পরিষদ চলবে
…………………উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন
হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলির সাথে মতবিনিময় করেছেন হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। গতকাল সোমবার দুপুরে উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।
মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন বলেন, আমি আল্লাহর প্রতি বিশ^াস রেখে, দলের প্রতি আস্থাশীল ছিলাম। বার বার দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছি। অনেক নেতৃবৃন্দ আমি এবং আমার পরিবারের বিরুদ্ধে কুৎসা রটিয়েছেন। আমাকে অপমান-অপদস্ত করার জন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু আমি আশাহত হইনি। যার ফলে আমি গাজী মাইনুদ্দিন আজ উপজেলা চেয়ারম্যান হতে পেরেছি।
তিনি বলেন, আপনারা (সাংবাদিক নেতৃবৃন্দ) এসেছেন, অনেক কিছু দেখেছেন। আমি শুধু একটি কথায় বলবো তা হলো, যেখানে স্বার্থ ছিলো, সেখানে কাজ হয়েছে। কিন্তু আমি এতে বিশ^াসী নই। যা করবো, সততা ও স্বচ্ছতাভিত্তিতে এবং সবার জন্য করবো। কারো যেন ক্ষতি না হয়, এমন কাজটি করার চেষ্টা করবো। এ জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছি। তিনি বলেন, আমি আপনাদের সাথে আছি এবং থাকবো।
মুক্তিযুদ্ধকালীন সময়ে তার বাবার বিষয়টি পরিস্কার করে গাজী মাইনুদ্দিন বলেন, আমার মরহুম বাবা মুক্তিযোদ্ধাদের সোর্স ছিলেন। তিনি বিএলএফ কমান্ডার সিরাজুল ইসলাম মোহনের অধীনে মুক্তিযোদ্ধাদের সোর্স হিসেবে কাজ করেছেন। আমার বাবার কণ্ঠ ছিলো সুন্দর। তিনি উর্দু গানসহ উর্দু ভাষা, ভালো পারতেন। যার ফলে পাকিস্তানীদের সাথে থেকে, তিনি মুক্তিযোদ্ধাদের তথ্য সরবরাহ করতেন।
তিনি প্রশ্ন রেখে বলেন, মুক্তিযুদ্ধকালীন সময়ে এবং মুক্তিযুদ্ধ বিষয়ে যাদের কোন অস্তিত্ব এবং কোন খবরও ছিলো না। অথচ তারা এখন মুক্তিযোদ্ধা হওয়ার জন্য দৌড়-ঝাঁপ দিচ্ছেন।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলি।
প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে রাখেন প্রতিষ্ঠাতা সদস্য রোটা. আলী আশ্রাফ দুলাল, মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুন্নু, খালেকুজ্জামান শামীম। এছাড়া বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সদস্য মহিউদ্দিন আল আজাদ প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সদস্য যুগল কৃষ্ণ হালদার, গাজী সালাউদ্দিন, হাছান মাহমুদ, জাকির হোসেন লিটন, এস.এম চিশতী, আবু তাহের মেসবাহ্, এনায়েত মজুমদার, মুনছুর আহমেদ বিপ্লব, এস.এম মিরাজ মুন্সী, আলমগীর কবির, গাজী নাছির উদ্দিন, মেহেদী হাছান, খন্দকার আরিফ, শাখাওয়াত হোসেন শামীম, জহিরুল ইসলাম জয়, পাপ্পু মাহমুদ, মোহাম্মদ হাবীব উল্যাহ্, রেজাউল করিম নয়ন, সাইফুল ইসলাম সিফাত, সুজন দাসসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা।