কচুয়ায় ২ গৃহবধূর আত্মহত্যা

এম সাইফুল মিজান
কচুয়ায় মৌসুমী রানী সরকার (২২) ও ঝর্ণা বেগম (৪০) নামের ২ গৃহবধূ আত্মহত্যা করেছে। গত ৯ মার্চ মৌসুমী রানী সরকার (২২) নিজ গৃহের আড়ার সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তিনি উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের বাছাইয়া গ্রামের রঞ্জিত সরকারের স্ত্রী ও ১ মেয়ের জননী। সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরদিন লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে কচুয়া থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।
অপরদিকে একই দিন উপজেলার বিতারা ইউনিয়নের বিতারা গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী ও তিন সন্তানের জননী ঝর্ণা বেগম (৪০) বিষপান করে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কচুয়া থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালিউল্লাহ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, সংবাদ পেয়ে কচুয়া থানার এসআই হুমায়ুন ও হানিফ লাশগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য লাশগুলো মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইননানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।