কবি কাজী নজরুল ইসলাম এ্যাওয়ার্ড পেলেন প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন

স্টাফ রিপোর্টার
এক সাগর রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা। আমরা গর্বিত জাতি হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। আঞ্চলিক ভাষা ও বাঙালি সংস্কৃতি পরিষদ অরাজনৈতিক সংগঠন হিসেবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ গোল্ডেন এ্যাওয়ার্ডে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্বাস উদ্দিনকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
গত শনিবার বিকেল ৪টায় ঢাকা সেগুনবাগিচা কেন্দ্রিয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভা কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড সনদ প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি মো. সিদ্দিকুর রহমান মিয়া।
বিশেষ অতিথি ছিলেন ড. মোহাম্মদ জকরিয়া, সাবেক ভারপ্রাপ্ত সচিব বাংলাদেশ নির্বাচন কমিশন, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, সংস্থাপন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তপন কুমার নাথ ও চিত্রনায়িকা শাহনুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি শিকদার মকবুল হক। শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় স্বীকৃতিস্বরূপ গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিনকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

০৯ সেপ্টেম্বর, ২০১৯।