কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চাঁদপুর সদর

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা কাবাডি দল। গত রোববার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশ নেয় কচুয়া ও চাঁদপুর সদর। খেলায় কচুয়াকে ২৪-১৬ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সদর।
জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতায় অংশ নেয়া ক্রীড়া সংস্থার দলগুলো ছিলো- শাহরাস্তি, কচুয়া, মতলব দক্ষিণ, হাজীগঞ্জ, মতলব উত্তর, মতলব উত্তর, হাইমচর ও চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা দল।
উল্লেখ্য, গত ৩০ মার্চ উদ্বোধনী দিনের সকাল ও বিকেলে উপজেলার ৮টি দলের ৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়। গত রোববার সকালে দু’টি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। সেমিফাইনালে জয়লাভকারীরাই ফাইনালে খেলার সুযোগ লাভ করে। জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দল বিভাগীয় পর্যায়ে পুলিশের আইজিপিকাপ কাবাডি প্রতিযোগিতায় অংশ নেবে।
ফাইনাল খেলায় মাঠে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক তপন চন্দ, ম্যানেজার সোহেল রানা, কচুয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সন্তোষ চন্দ্রসহ জেলা ও উপজেলার সাবেক ও বর্তমান কাবাডি খেলোয়াড়সহ দু’দলের কর্মকর্তারা।