গণপিটুনিতে নিহত রেনুর শিশুদের পাশে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ


প্রেস বিজ্ঞপ্তি
রাজধানীর উত্তর বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমাস বেগম রেনুর এতিম শিশু সন্তান তাসমিন তুবা ও তাসিন আল মাহিরকে গত বুধবার সন্ধ্যায় দেখতে যান ফরিদগঞ্জের সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ। এর আগে ঢাকার উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির খোঁজ নিতে গিয়ে গুজবের কবলে পড়ে গণপিটুনিতে মারা যান তাসলিমা বেগম রেনু। মাকে হারিয়ে এতিম হয়ে গেছে ছোট্ট দুটি শিশু সন্তান তাসমিন তুবা (৪) ও তাসিন আল মাহির (১১)। অসহায় এই সন্তান দুটির পাশে সহানুভূতির হাত বাড়িয়ে আবারো সমাজসেবার অনন্য দৃষ্টান্ত করলেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি এবং বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক, সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশিদ। তিনি তাদের হাতে নগদ ২৫ হাজার টাকার অনুদান প্রদান করেন এবং ভবিষ্যতে তাদের লেখাপড়ার ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন।
মাকে হারিয়ে ছোট্ট শিশু সন্তান দু’টি বাকরুদ্ধ হয়ে গেছে। তাদের চোখে-মুখে কেবলি মাকে ফিরে পাওয়ার আকুতি। পরিবারের দাবি, গুজব ছড়িয়ে একজন নারীকে এভাবে প্রকাশ্যে হত্যা করা হয়েছে এটি কোনভাবে মেনে নেয়া যায় না। তারা এ হত্যাকা-ের সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। আর যেন আর কোনো মানুষ এভাবে গুজবের বলি না হয়।
লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর সোনাপুরে গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর বাড়ি।
এসময় লায়ন হারুনুর রশিদের সাথে ছিলেন এনসিসি গ্রুপের জেনারেল ম্যানেজার খালেদ মোহাম্মদ আলী, যুবদল নেতা ফখরুল হাসান প্রমুখ।

২৯ জুলাই, ২০১৯।