চাঁদপুর ক্লাবে লন-টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করলেন জেলা প্রশাসক


স্টাফ রিপোর্টার :
চাঁদপুর ক্লাবে ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্ট-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। ক্লাব সদস্য ফারুক মৃধার পৃষ্ঠপোষকতায় চাঁদপুর ক্লাবের লন-টেনিস গ্রাউন্ডে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।
চাঁদপুর ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস টুর্নামেন্ট উপ-কমিটির সভাপতি ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটা. মোহাম্মদ আলী জিন্নাহ, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ফারুক মৃধা, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, লন টেনিস উপ-কমিটির সাধারণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক।
টুর্নামেন্টের খেলোয়াড় শেখ মনির হোসেন বাবুলের পরিচালনায় উপস্থিত ছিলেন লন টেনিস খেলোয়াড় ও জেল সুপার মাইনুদ্দিন হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু নাসের বাচ্চু পাটওয়ারী, চাঁদপুর ক্লাব সদস্য মো. সুমন, সফিউদ্দিন আহমেদ, নুুরুল আমিন খান আকাশ, বশির আহমেদ রিপনসহ টুর্নামেন্টে অংশ নেয়া খেলোয়াড়বৃন্দ।
টুর্নামেন্টের গ্রুপ ‘এ’ তে রয়েছেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মো. আশরাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহম্মেদ। গ্রুপ ‘বি’ তে রয়েছে নৌ পুলিশ সুপার জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বি এম হারুন-অর-রশিদ এবং প্রধান প্রকৌশলী সড়ক ও জনপথ বিভাগ এবং সেলিম আহমেদ।
টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন শেখ মনির হোসেন বাবুল-সফিউদ্দিন আহমেদ জুটি ও বশির আহমেদ রিপন-শেখ সজীব জুটি এবং ফারুক মৃধা-বিএম হারুন জুটি ও জহিরুল ইসলাম-সেলিম আহমেদ জুটি।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর ক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও ক্লাব সদস্য এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্যসহ খেলোয়াড়বৃন্দ। উদ্বোধনী খেলার শুরুতে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ফারুক মৃধা প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবিরসহ সব খেলোয়াড়দের হাতে খেলার জার্সি তুলে দেন।