চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে সচেতনতামূলক লিফলেট বিতরণ


স্টাফ রিপোর্টার
গত ১২ আগস্ট সকালে চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে চাঁদপুরের বিভিন্ন জায়গায় ডেঙ্গু প্রতিরোধ ও কোরবানির বর্জ্য যত্রতত্র না ফেলে যথাযথ স্থানে ফেলার জন্য সচেতনতামূলক লিফলেট ও দেয়ালে পোস্টার লাগানো হয়। এসময় চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যরা উপস্থিতিতে পুরাণবাজারের ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝির হাতে সচেতনামূলক লিফলেট তুলে দিয়ে শহরের বিভিন্ন স্থানে সর্বসাধারণের মাঝে লিফলেট ছড়িয়ে দেয়। তার পাশাপাশি বিভিন্ন স্থানের দেয়ালে পোস্টার লাগিয়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর প্রশান্ত কুমার সাহা (নিশান), সদ্য বিদায়ী সভাপতি রোটার‌্যাক্টর অনয় দেবনাথ (ধ্রুব), ক্লাব সচিব রোটার‌্যাক্টর বিশ্বজিৎ সাহা, প্রধান সার্জেন্ট রোটার‌্যাক্টর রূপক সাহা, সার্জেন্ট এট আর্মস রোটার‌্যাক্টর শিশির সাহাসহ ক্লাব সদস্যরা।
তারা ৩নং ওয়ার্ডের সাবেক কমিশনার নজরুল ইসলাম নজু বেপারী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল ইসলাম (ফজলু), পুরাণবাজার পুলিশ ফাঁড়ি, পুরাণবাজার ফায়ার সার্ভিসসহ কোরবানি স্পটগুলোতে এই জনসচেতনতামূলক কার্যক্রম চালায়।

১৫ আগস্ট, ২০১৯।