জনপ্রিয়তা ও প্রচারে শীর্ষে নৌকা মার্কার প্রার্থী জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে


মনির হোসেন
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে সারাদেশের মতো ফরিদগঞ্জেও প্রচার-প্রচারণা ও গণসংযোগে মুখরিত উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা প্রত্যেকটি পাড়া-মহল্লা।
উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জে নৌকা মার্কার মনোনীত প্রার্থী ছাত্রনেতা অ্যাড. জাহিদুল ইসলাম রোমান দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। ইতোপূর্বে ফরিদগঞ্জে একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে তৃণমূলে বিভিন্ন গ্রুপে বিভক্ত হলেও অ্যাড. জাহিদুল ইসলাম রোমান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কা পাওয়ায় বর্তমানে সব দ্বিধাদ্বন্দ্ব ও বিভক্তি ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীরা উপজেলার প্রায় ৩ লাখ ১০ হাজার ভোটারদের দারপ্রান্তে যাচ্ছেন। বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে ভোট চাচ্ছেন উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাড.জাহিদুল ইসলাম রোমান।
কে এই রোমান?
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর ও বিশ্বস্ত, ১৯৬৫ সালে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পরবর্তীতে চাঁদপুর মহকুমা এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ সদস্য মরহুম অ্যাড. মো. সিরাজুল ইসলামের সুযোগ্য পুত্র অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ১৯৮৯ সাল থেকে বাংলাদেশ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হয়ে চাঁদপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পেয়ে জেলার প্রত্যেকটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বাংলাদেশ ছাত্রলীগকে সু-সংগঠিত করেন। অদ্যাবধি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে সব কার্যক্রম পরিচালনার মধ্য দিয়ে তৃণমূলে বাংলাদেশ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মনে আস্থাভাজন হিসেবে পরিচিতি লাভ করে আজ তিনি দলমত নির্বিশেষে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। তিনি প্রত্যেকটি পাড়া মহল্লায় গণসংযোগ করছেন। সার্বক্ষণিক প্রচার-প্রচরণায় প্রয়াত আওয়ামী লীগ শীর্ষ নেতাদের পরিবারদের খোঁজ-খবর নিচ্ছেন এবং মরহুমদের রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করছেন।
অ্যাড. জাহিদুল ইসলাম রোমান জানান, আমি একটি আওয়ামী পরিবারের সন্তান। উপজেলার প্রত্যেকটি আওয়ামী পরিবারকে আমি নিজের পরিবারের মতো মনে করি এবং দলমত নির্বিশেষে ফরিদগঞ্জ উপজেলার উন্নয়নের মধ্য দিয়ে একটি মডেল উপজেলা গড়ে তুলে চাই। দেশনেত্রী মমতাময়ী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাবো। প্রধানমন্ত্রী ও দেশনেত্রী আমাকে যে স্বপ্ন নিয়ে নৌকার মাঝি করে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে পাঠিয়েছেন ইনশাআল্লাহ আগামি ২৪ মার্চ নৌকা প্রতীককে ফরিদগঞ্জ আওয়ামী পরিবারের সমন্বয়ে তথা উপজেলাবাসীকে নিয়ে বিপুল ভোটে বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা শেখ মুজিবুর রহমানের নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে ফরিদগঞ্জ উপজেলা উপহার দেবো বলে আশাবাদ ব্যক্ত করেন অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।