জাগরণী আদর্শ শিশু শিক্ষা নিকেতনে ক্রীড়া ও পুরস্কার বিতরণ


একটি সু-সন্তান গড়তে পারলে আপনার স্বপ্নগুলো বাস্তবায়ন হবে
…………..নূর হোসেন পাটওয়ারী


সাহেদ হোসেন দিপু
হাইমচরে আধুনিক ডিজিটালাইজড শিক্ষা প্রতিষ্ঠান জাগরণী আদর্শ শিশু শিক্ষা নিকেতনের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী।
এসময় তিনি বলেন, শিক্ষার সাথে সাথে খেলাধুলার মান বৃদ্ধি করতে হবে। ছেলে মেয়েদের সুশিক্ষা প্রদানের জন্য এ প্রতিষ্ঠানের ক্যাম্পাসটি আরো বড় হওয়া উচিৎ। উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতায় আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে ৭ লাখ টাকা ব্যয়ে এখানে একটি মাল্টিমিডিয়া ক্লাস রুম করে দিবো। মজিববর্ষ উপলক্ষে ছেলে মেয়েদের সু-শিক্ষা প্রদানের লক্ষে আমি ব্যক্তিগতভাবে স্ক্রীনসহ একটি প্রজেক্টর দিব। আপনাদের সন্তানদের সু-শিক্ষা প্রদানের জন্য প্রতিষ্ঠানের শিক্ষকরা পরিশ্রম করে যাচ্ছে। আপনারাও একটু শিক্ষকদের সাথে সময় দিন। শিশুদের আপনারাও নার্সিং করুন। এ প্রতিষ্ঠানের গন্ডি পেরিয়ে যে প্রতিষ্ঠানে সু-শিক্ষার জন্য যাবে দেখবেন আপনার ছেলে মেয়েই প্রথম স্থান অর্জন করবে। আপনাদের সন্তান যদি সু-শিক্ষিত হয় সেএকদিন নির্বাহী অফিসার, জেলা প্রশাসক ও সচিব হতে পারবে। আপনি একটি সু-সন্তান গড়তে পারলে আপনার স্বপ্নগুলো বাস্তবায়ন হবে।
গতকাল মঙ্গলবার সকাল ১১টায় প্রতিষ্ঠানের পরিচালনা পরির্ষদের সভাপতি আলহাজ শাহাদাত হোসেন মাষ্টারের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক এস আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এমএ বাশার।
এসময় প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।