ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন মজুমদারের দাফন সম্পন্ন


আল আমিন ছৈয়াল
ঢাকার স্পেশাল ব্র্যাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন মজুমদারের ২ দফা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গতকাল বুধবার বাদ আছর ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের তরজিরান্তি গ্রামের জানাযার আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার দেয়া হয়। এসময় চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক শফিকুর রহমান এমপি’র পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়।
গত বুধবার ভোর ৪টা ৫৬ মিনিটে হটাৎ বুকে তীব্র ব্যাথা উঠলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার পথে ইন্তেকাল করেন মো. জসীম উদ্দিন মজুমদার (ইন্নালিল্লাহি—-রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজন এবং বহু গুণগ্রাহী রেখে যান।
জানাযায় উপস্থিত ছিলেন চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, ফরিদগঞ্জ থানার ওসি মো. রাকিব হোসেন, বালিথুবা পশ্চিম ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লালসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনীতিবীদসহ এলাকাবাসী।
উল্লেখ্য, ঢাকা স্পেশাল ব্র্যাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন মজুমদার ফরিদগঞ্জ উপজেলা বালিথুবা পশ্চিম ইউনিয়নের তরজিরান্তি গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম ডা. আবুল হাশেম মজুমদারের ছেলে। ৬ ভাই ও ২ বোনের মধ্যে তিনি চতুর্থ।