ফরিদগঞ্জে উপজেলা নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী রোমানের মতবিনিময়


চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাথে

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাথে ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাহিদুল ইসলাম রোমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলা বাগাদী চৌরাস্তায় চাঁদপুরজমিন পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জাহিদুল ইসলাম রোমান তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। আর সাংবাদিকরাই পারে একটি সমাজকে পরিবর্তন করে দিতে। আমি নিজের জন্য নয়, দেশের কল্যানে কাজ করতে চাই। তাই আমি আপনাদের সহযোগিতা কামনা করি।
সংগঠনের সভাপতি ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সংগঠনের সহ-সভাপতি ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, দৈনিক দেশকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার প্রধান সম্পাদক কে এম মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাপ্তাহিক নতুনের ঢাক পত্রিকার সম্পাদক মো. মহিউদ্দিন আল আজাদ, সদস্য ও দৈনিক দেশকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, কচুয়া কণ্ঠের সম্পাদক ও প্রকাশক মো. হাবিব উল্ল্যাহ (হাবিব), সাপ্তাহিক আমাদের অঙ্গীকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক শরীফ মো. আশ্রাফুল হক, সাপ্তাহিক মতলব কণ্ঠের সম্পাদক ও প্রকাশক গোলাম সরওয়ার সেলিম, সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূরুন্নবী নোমান, সাপ্তাহিক আমার কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন।
সভার শুরুতে সংগঠনের পক্ষ থেকে মো. জাহিদুল ইসলাম রোমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।