ফরিদগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে সালমা বেগম (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার ঘনিয়া এলাকা থেকে ঐ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
এর আগে ওই গৃহবধূ হাতের রগ কেটে এবং গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহনন করে বলে পুলিশ জানায়। যদিও সালমার পিতা মহসিন অভিযোগ করে বলেছেন, তার মেয়েকে হাতের রগ কেটে হত্যা করে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায় তার শ্বশুর বাড়ির লোকজন। এ ঘটনায় সালমার শাশুড়ি আলিমেন্নেছাকে আটক করে পুলিশ।
জানা গেছে, ঘনিয়া গ্রামের সৌদি প্রবাসী মাহফুজুর রহমানের সাথে পার্শ্ববর্তী হুগলি গ্রামের মহসিন মিয়ার মেয়ে সালমার ৪ বছর আগে বিয়ে হয়। তাদের মাহমুদ নামে দুই বছর একটি সন্তান রয়েছে। গতকাল রোববার দুপুরে সালমাকে তার শ্বশুর বাড়ি ঘনিয়া গ্রামের পতিশ বাড়ির ঘরের আড়ার সাথে ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায় লোকজন। এসময় তার হাতের রগ কাটা দেখা যায়।
সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) অহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে সালমার লাশ উদ্ধার করে।
এদিকে সালমার বাবা মহসিন মিয়া জানান, তার মেয়ে শ্বশুর বাড়ির নির্যাতনের শিকার হয়েছেন। তারাই তাকে মেরে ঝুলিয়ে রেখেছে। এ ব্যাপারে তারা হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।