ফরিদগঞ্জে চিরনিদ্রায় শায়িত হলেন জেডএইচ হেলাল


ফরিদগঞ্জ ব্যুরো
বিপুলসংখ্যক ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে মাইটিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেডএইচ হেলালের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় মরহুমের ফরিদগঞ্জ পৌর এলাকার কাচিয়াড়া গ্রামের বাড়ি পাটওয়ারী বাড়ি প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন দক্ষিণ কাচিয়াড়া বায়তুল আমিন জামে মসজিদের খতবি হাফেজ মাও. মো. আব্দুর রব।
জানাজার আগে বক্তব্য রাখেন মাইটিভি’র চেয়ারম্যানের পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক এসএ হক অলিক, মরহুমের শশুর অ্যাড. মো. মজিদ খান এমপি, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও মরহুমের ছোট ভাই মো. বেলাল।
পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং উপস্থিত সবাই মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমা ফটোগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, হারুন মেহেদী, রনবীর কুমাল পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরাম্যান মো. আতাউর, জামান, মাই টিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কানন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক এম কে মানিক পাঠান প্রমুখ।
উল্লেখ্য, মরহুম জেডএইচ হেলাল গত শুক্রবার বাবা-মাকে দেখার জন্য ঢাকা থেকে বাড়িতে আসেন। পরদিন শনিবার তিনি অসুস্থ হয়ে পড়লে রোববার সকালে তাকে চিকিৎসা জন্য ঢাকা নেয়ার পথে মতলব দক্ষিণ উপজেলা হাসপাতালে মৃত্যুবরণ করেন। পরে মরহুমের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি বাবা-মা, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ সহকর্মী, বন্ধু-বান্ধব এবং বহু গুণগ্রাহী রেখে যান।

১০ সেপ্টেম্বর, ২০১৯।