ফরিদগঞ্জে ধর্ষক আটক


নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে ৯ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চররামপুর গ্রামের সরদার বাড়িতে ঘটে। পুলিশ অভিযুক্ত আল আমিন (১৮) কে আটক করে আদালতে প্রেরণ করেছে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, একই এলাকার ফারুক সরদারের ছেলে আল আমিন দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতেও আল-আমিন মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যাওয়ার সময় মেয়েটির ডাক-চিৎকারে স্থানীয় লোকজন তাকে আটক করতে সক্ষম হয়।
স্থানীয় লোকজন বলেন, আল আমিন একটি খারাপ ছেলে। সে বিভিন্নভাবে এলাকার মেয়েদের উত্যক্ত করে আসছে। আল আমিনের বিষয়ে তার পরিবারের কাছে বহুবার অভিযোগ করেও কোন ফল পাওয়া যায়নি।
ধর্ষিতার এক মামা বলেন, আমার বোনের স্বামী ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। বাড়িতে একা থাকার সুযোগে লম্পট আল আমিন আমার ভাগ্নিকে ধর্ষণ করেছে। ভাগ্নি ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন তাকে আটক করে। আমি এই লম্পট আল আমিনের সঠিক বিচার দাবি করছি।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফরিদগঞ্জ থানার এসআই গোপীনাথ অধিকারী জানান, ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, অভিযুক্ত আল আমিন আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।