বড়কুল পশ্চিমে আ.লীগের সভাপতি প্রার্থী মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী

নেতা-কর্মী ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির প্রিয়মুখ

হাজীগঞ্জ ব্যুরো

স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ, হাজীগঞ্জ উপজেলা শাখার বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী। আজ শুক্রবার দুপুর ২টায় বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে টানা একযুগ ধরে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।
এর আগে মনির হোসেন গাজী ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগে সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বড়কুল পশ্চিম ইউনিয়নে মুক্তিযোদ্ধা সংসদের (মুক্তিযোদ্ধাদের প্রত্যক্ষ ভোটে) ৩ বারের নির্বাচিত সভাপতি ও রামচন্দ্রপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নাটেহরা একতা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়া মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী মসজিদ, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সমাজসেবামূলক প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও সদস্যসহ প্রত্যক্ষভাবে জড়িত থেকে কাজ করছেন। তিনি যে কোন বিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে কাজ করে থাকেন। যার ফলে গত ইউপি নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষে শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে বিপুল ভোটে জয়লাভ করেন।
মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী দলীয় ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় সকল কর্মসূচী বাস্তবায়ন এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের সকল এজেন্ডা বাস্তবায়নে দলের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে একনিষ্টভাবে কাজ করছেন। সেই সাথে স্থানীয় জনপ্রতিনিধি হিসেবেও সরকারের সকল কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে ইউপি সদস্য এবং ইউনিয়নবাসীদের নিয়ে কাজ করছেন।
মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল, মত ও সংগঠনের নেতা-কর্মী এবং ইউনিয়নের সর্বস্তরের জনসাধারানের পছন্দের প্রার্থী হিসেবে মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী এগিয়ে রয়েছেন বলে নেতাকর্মী দাবি।
তারা বলেন, তিনি দক্ষতার সাথে ইউনিয়ন পরিষদ ও দলকে পরিচালনা করে আসছেন। তার বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ নেই। যার ফলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে বর্তমান সভাপতিকে কাউন্সিলরদের প্রথম পছন্দ। তিনি বিপুল ভোটে আবারো সভাপতি হিসেবে নির্বাচিত হবেন বলে, তারা (নেতা-কর্মী) আশাবাদী।