মতলবে মুক্তিযোদ্ধা পরিমল ঘোষের পরলোক গমন

রাষ্ট্রীয় মর্যাদায় আন্তেষ্টিক্রিয়া

মোজাম্মেল প্রধান হাসিব
মতলব দক্ষিণ উপজেলার ডাটিকারা গ্রামের ঘোষ বাড়ির মুক্তিযোদ্ধা পরিমল ঘোষ (৬৩) গত শনিবার মুন্সিগঞ্জ জেলায় তার মেয়ের বাড়িতে শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
তার পরিবার সূত্রে জানা যায়, প্রয়াত পরিমল ঘোষ দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। গত ২৫ এপ্রিল মুন্সিগঞ্জ জেলায় তার মেয়ের বাড়িতে বেড়াতে গেলে হঠাৎ শ্বাস রোগ বেড়ে যাওয়ায় প্রথমে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে এবং পরে প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা শেষে মেয়ের বাড়িতে নিলে তিনি মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে প্রয়াত পরিমল ঘোষ স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। একই দিন বিকাল ৪টায় পরিমল ঘোষের মরদেহ তার নিজ বাড়িতে আনা হলে ডাটিকারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মতলব দক্ষিণ থানার এএসআই খোরশেদের নেতৃত্বে বিউগলের সুরে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।
অন্যান্যের উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. বশির উল্লাহ সরকার, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, খাদেরগাঁও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বাদল খন্দকার, মুক্তিযোদ্ধা শহীদ প্রধান ও প্রয়াত মুক্তিযোদ্ধার আত্মীয়-স্বজনরা।