মতলব উত্তরে অন্তঃস্বত্বা গৃহবধূ গুরুতর আহত

বেয়াই বাড়ি হামলায়


মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলার এখলাছপুরে মেয়ের শ^শুর বাড়ি (বেয়াই) তে অতর্কিত হামলায় অন্তঃস্বত্বা গৃহবধূ গুরুত্বর আহত হওয়ার ঘটনা ঘটে। গত ৮ মে রাত সাড়ে ৯টায় এখলাছপুর গ্রামের নুরুল ইসলামের বাড়িতে।
নুরুল ইসলামের স্ত্রী ইয়াছমিন বেগম বাদী হয়ে মতলব উত্তর থানায় এখলাছপুর গ্রামের আবদুল আউয়াল ছৈয়ালের ছেলে আবুল কালাম (৫৯), আবুল কালামের স্ত্রী নাজমা বেগম (৫৫), আবদুল আউয়ালের ছেলে ইলিয়াছ (৩৫), বাবু মিয়া (৩৫) রবিউল (৩০) ও আবুল কালামের মেয়ে ছামিয়া (১৯) সহ অজ্ঞাত ৫-৬ জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, নুরুল ইসলামের ছেলে শাহাদাত হোসেনের সাথে প্রেমের সম্পর্কে আবুল কালামের মেয়ে ছামিয়া অভিভাবকের অমতে রেজিস্ট্রি করে এক বছর আগে বিয়ে করেন। গাজীপুরে এক বছর স্ত্রীকে নিয়ে ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছিল। ২ মাস আগে ছামিয়া তার বাবার সাথে এখলাছপুর বেড়াতে আসে। ৮ মে শাহাদাত স্ত্রী ছামিয়াকে নিজ বাড়িতে নিয়ে আসে।
এ ঘটনায় পর ছামিয়ার বাবা, ভাইসহ আত্মীয়রা শাহাদাতের স্ত্রী ছামিয়াকে জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে বাঁধা দিলে তারা লাঠি সোটা নিয়ে বেআইনীভাবে হামলা করে। এ হামলায় তাছলিমা আক্তার (অন্তঃস্বত্বা) পেটে লাথি মেরে আহত করে। হামলাকারীরা স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়ে যায়। বসত ঘর ও আসবাবপত্র ভাঙচুর করে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। আহত তাছলিমাকে প্রথমে মতলব উত্তর উপডজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।