মতলব দক্ষিণে ইয়াবা ব্যবসায়ী পোল্ট্রি রুবেল আটক


মতলব দক্ষিণ ব্যুরো
মতলব দক্ষিণে ইয়াবা সম্রাট রুবেল ওরফে পোল্ট্রি রুবেল (২৭) কে আটক করেছে পুলিশ। গোপন ও নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে পৌরসভার নবকলস এলাকা থেকে ইয়াবাসহ হাতে-নাতে আটক করা হয়। সে পৌরসভার কলাদী ঘোষপাড়ার মৃত খসরু মিয়ার ছেলে। গত শুক্রবার দুপুরে তাকে চাঁদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রুবেল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। পুলিশ ও গোয়েন্দা পুলিশ তাকে বেশ কয়েকবার মাদকসহ আটক করেছে। থানায় একাধিক মামলাও রয়েছে তার বিরুদ্ধে। জামিনে বেরিয়ে আবারো ব্যবসা চালিয়ে আসায় ওইদিন তাকে আটক করে পুলিশ।
থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, মাদকের বিষয়ে রুবেলের বিরুদ্ধে এলাকাবাসীর একাধিক অভিযোগ রয়েছে। ওইদিন গোপন সংবাদের ভিত্তিতে নবকলস এলাকা থেকে আটক করতে গেলে সে আইসিডিডিআর,বির সামনে খালের পানিতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে। সেখানে পুলিশও তাকে ধরার জন্য পানিতে ঝাঁপ দেয় এবং আটক করতে সক্ষম হয়। তাকে গ্রেফতার করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

০৮ সেপ্টেম্বর, ২০১৯।