শাহরাস্তিতে বঙ্গবন্ধু ফুটবলে টামটা সপ্রাবি ও বঙ্গমাতা ফুটবলে বলশিদ সপ্রাবি বিজয়ী


নোমান হোসেন আখন্দ
শাহরাস্তিতে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গত বুধবার বেলা ৩টায় জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে মেহের উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা সম্পন্ন হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও টুর্নামেন্ট উদ্যাপন কমিটির সভাপতি শিরিন আক্তারের সভাপতিত্বে এবং সহকারী প্রাথমিক শির্ক্ষা কর্মকর্তা জহিরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্ল্যাহ চৌধুরী, পৌর মেয়র হাজি আ, লতিফ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ খাজা মাইনউদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষক সামতির সভাপতি আ. রব ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সাবেক স্বরাষ্টমন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের।
বঙ্গবন্ধু ফুটবলের ফাইনালে ট্রাইব্রেকারে টামটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৫ গোলের ব্যবধানে উপলতা সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপর দিকে দিনের অপর খেলায় বঙ্গমাতা ফুটবলে বলশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-৪ গোলের ব্যবধানে শোরশাক সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
এছাড়া অনুষ্ঠানে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

৩ আগস্ট, ২০১৯।