হাইমচরে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

ডা. দীপু মনির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে

হাইমচর ব্যুরো
চাঁদপুর সদর-হাইমচর আসনের এমপি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে চাঁদপুর-৪ আসনের এমপি শফিকুর রহমানের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে হাইমচর উপজেলা ছাত্রলীগ।
গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা ছাত্রলীগ নেতা সোহেল সরদারের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা মহসিন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্যে ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, ডা. দীপু মনির সুবিশাল নেতৃত্বে যখন বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে ঠিক তখনই কতিপয় দুষ্কৃতকারী তাঁর সুনাম নষ্ট করার জন্য উঠে-পড়ে লেগেছে। কিন্তু কোন অপশক্তি দীপু মনি এমপির সুনাম ও ঐতিহ্যকে নষ্ট করতে পারবে না। ফরিদগঞ্জ আসনের এমপি সাংবাদিক শফিকুর রহমান আলহাজ ডা. দীপু মনিকে সারা বিশ্বের মানুষের কাছে হেয় করার জন্য যে অপচেষ্টা চালিয়েছে তা কোনদিন সফল হবে না। আমরা হাইমচর উপজেলা ছাত্রলীগ আজকের এ সমাবেশের মাধ্যমে অপ্রপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মো. খাদেমুল ইসলাম মিশু, আল হাসান আরিফ হাওলাদার, মো. মিনহাজ পাটওয়ারী, এমরান তালুকদার, মো. জাহিদ হাসান, ফুয়াদ হাসান, এমরান হোসাইন, রুবেল হোসাইন, সানজিদ, রোমান জমাদার, সৌরব প্রমুখ।