হাইমচরে নূর হোসেন পাটওয়ারীর দিনব্যাপী গণসংযোগ


সাহেদ হোসেন দিপু
আসন্ন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দিনব্যাপী প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী নূর হোসেন পাটওয়ারী।
গতকাল বুধবার ভোর হতে রাত পর্যন্ত উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের গাজী নগর, হাইমচর নতুন বাজার, চরভাঙ্গা, কালাই চকিদার মোড়, তেলির মোড়সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচার প্রচারণা, পথসভা ও ব্যাপক গণসংযোগ করেছেন।
এছাড়া হাইমচর নতুন বাজার, গাজীনগর এবং তেলির মোড় নৌকা প্রতিকের সমর্থনে নির্বাচনী অফিস উদ্বোধন করেন চেয়ারম্যান প্রার্থী নূর হোসেন পাটওয়ারী। এসময় তিনি বলেন, যে মার্কায় ভোট দিলে দেশের মানুষ ভাল থাকে, যে মার্কা দেশের মানুষের কথা ভাবে, যে মার্কা উন্নয়নের কাজ করে সেই মার্কা নৌকাকে বিজয় করার লক্ষ্যে সব নেতাকর্মীদের ঐক্য হয়ে কাজ করতে হবে। প্রত্যেকটি মানুষের কাছে গিয়ে ডা. দীপু মনির মাধ্যমে হাইমচরে যে উন্নয়ন করেছি তা বুঝাতে হবে।
তিনি বলেন, গত পাঁচ বছরে আমি ডা. দীপু মনির হাত ধরে আপনাদের জন্য কাজ করেছি। ডা. দীপু মনির নেতৃত্বে এ হাইমচরে অভূতপূর্ব উন্নয়ন করেছি। যা ইতোপূর্বে কোন চেয়ারম্যান বা জনপ্রতিনিধি করতে পারেনি। আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে আপনাদের সেবা করার চেষ্টা করেছি, কারো ক্ষতি করিনি। আপনারা আপনাদের মূল্যবান বিবেককে কাজে লাগিয়ে বিগত দিনের কথা গুলো বিবেচনা করে আমাকে পুনরায় আপনাদের ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি নূর হোসেন আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।