হাইমচর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠিত


আমি শুধু শিক্ষক পরিবারের সন্তানই নই, সাংবাদিক পরিবারেরও সন্তান……….. ডা. দীপু মনি

সাহেদ হোসেন দিপু
আমি শুধু শিক্ষক পরিবারের সন্তানই নই, আমি সাংবাদিক পরিবারেরও সন্তান। গতকাল শনিবার বেলা ১১টায় হাইমচর প্রেসক্লাব অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এ কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, চারদিকে হলুদ সাংবাদিকতার ছড়াছড়ি। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে হলুদ সাংবাদিকতা থেকে দূরে থাকতে হবে। অতি উৎসাহী যদি কোন হলুদ সাংবাদিক থাকে তাদের প্রেসক্লাব নেতৃবৃন্দের নিয়ন্ত্রণ করতে হবে। প্রেসক্লাব এবং সাংবাদিক সবার প্রতি আমার সবসময়ই সুনজর আছে এবং থাকবে।
তিনি বলেন, হাইমচর প্রেসক্লাবের আজীবন সদস্য পদে মনোনীত করায় আমি গর্ববোধ করছি। আগামিদিনে হাইমচরের সব উন্নয়নের সাথে প্রেসক্লাবেরও উন্নয়ন করা হবে।
হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম শিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আ. রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারীকে প্রেসক্লাবের আজীবন সদস্যের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম, হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির, সেলিনা আক্তার সেফালি, ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকরা, আহমেদ আলি মাস্টার, হাবিবুর রহমান গাজীসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ, হাইমচরে কর্মরত সাংবাদিকবৃন্দ ও প্রধান অতিথির সফরসঙ্গীরা।
এর আগে প্রধান অতিথি দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৪৮তম মাধ্যমিক পর্যায়ের গ্রীষ্মকালীন খেলার উদ্বোধন, বেলা সাড়ে ১১টায় হাইমচর মহাবিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন, ১২টায় উপজেলা পরিষদ সভা কক্ষে জেলেদের মাঝে উপকরণ বিতরণ, বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণসহ কৃষি মেলার উদ্বোধন করেন। এসব অনুষ্ঠানে প্রধান অতিথির সফরসঙ্গীসহ হাইমচর উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

০৮ সেপ্টেম্বর, ২০১৯।