হাজীগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে উপজেলা প্রশাসন

নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিনের দুর্ঘটনাস্থল পরিদর্শন


মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার বিকেলে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ টাকা, ঢেউটিন, খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া।
একই দিন সকালে স্থানীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম আমেরিকায় থাকায় তার পক্ষে দুর্ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারদের প্রতি সমবেদনা জানিয়েছেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারদের সহযোগিতার আশ্বাস দেন।
এর আগে রোববার রাতে বৈদ্যুতিক সর্ট-সার্কিটের আগুনে উপজেলার রায়চোঁ গ্রামের দেওয়ানজী বাড়ির মৃত জয়দেব দেওয়ানজীর স্ত্রী দীপু রানী দেওয়ানজী, তার ছেলে সমীর কৃষ্ণ দেওয়ানজী ও নূপুর কৃষ্ণ দেওয়ানজী এবং মৃত হীরা লাল দেওয়ানজীর ছেলে অজয় দেওয়ানজীর বসতঘরসহ ঘরে থাকা মালামাল পুড়ে যায়।
এ ঘটনায় সোমবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া এবং তিনি ক্ষতিগ্রস্ত দীপু রানী দেওয়ানজী ও অজয় দেওয়ানজীর পরিবারকে ২ বান করে ৪ বান ঢেউটিন, ৬ হাজার করে নগদ ১২ হাজার টাকা, ২টি করে ৪টি কম্বল এবং দু’বস্তা খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য খালেকুজ্জামান শামীম ও সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরসহ স্থানীয় ইউপি সদস্যসহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।